Image by Super Straho

যোগাযোগ ব্যতীত ডেলিভারি (Contactless Delivery)


 
আপনার স্বাস্থ্যের সুরক্ষা আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। বর্তমান COVID- 19 এর অবস্থার পরিপ্রেক্ষিতে, ২৩ মার্চ ২০২০ থেকে গ্রাহকরা রাইডার-গ্রাহক চ্যাটের মাধ্যমে তাদের বাড়ির দরজার সামনে খাবারটি রেখে দেওয়ার জন্য অনুরোধ করতে পারবেন।

নিম্নলিখিত বিষয়গুলো অবশ্যই খেয়াল রাখতে হবেঃ 

BD_Covid19_Rider Visual_FGD-29912_V01_PS

যদি আপনার অ্যাপ্লিকেশনটিতে "কন্টাকলেস ডেলিভারি" বলা হয় তবে অ্যাপে অর্ডার ডিটেলস চেক করুন 

BD_Covid19_Rider Visual_FGD-29912_V02_PS

1. অর্ডারটি ঠিক কোথায় রেখে যাবেন তা জানতে রাইডার-কাস্টমার চ্যাটে যান।

BD_Covid19_Rider Visual_FGD-29912_V03_PS
BD_Covid19_Rider Visual_FGD-29912_V04_PS

2. অর্ডার নিয়ে পৌঁছানোর পর কাস্টমারকে রাইডার-কাস্টমার চ্যাটের মাধ্যমে জানান বা ফোন দিয়ে জানাতে পারেন। 

৩. গ্রাহক ক্যাশ অন ডেলিভারি দেয়ার ক্ষেত্রে 3 মিটার
পিছনে যান এবং গ্রাহককে অর্ডার সংগ্রহ করতে দিন। পেমেন্ট সংগ্রহ করতে ভুলবেন না !
 
৪. গ্রাহক অর্ডার চেক করার পরে, খাবার ড্রপ-অফ সম্পন্ন করুন

সবসময় মাস্ক পড়ুন এবং হাত স্যানিটাইজড করে পরিষ্কার রাখুন।
আপনার সুস্থতা আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Bamboo%2520Rewards%2520Third%2520Cycle_e