top of page

যোগাযোগ ব্যতীত ডেলিভারি (Contactless Delivery)
আপনার স্বাস্থ্যের সুরক্ষা আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। বর্তমান COVID- 19 এর অবস্থার পরিপ্রেক্ষিতে, ২৩ মার্চ ২০২০ থেকে গ্রাহকরা রাইডার-গ্রাহক চ্যাটের মাধ্যমে তাদের বাড়ির দরজার সামনে খাবারটি রেখে দেওয়ার জন্য অনুরোধ করতে পারবেন।
নিম্নলিখিত বিষয়গুলো অবশ্যই খেয়াল রাখতে হবেঃ

যদি আপনার অ্যাপ্লিকেশনটিতে "কন্টাকলেস ডেলিভারি" বলা হয় তবে অ্যাপে অর্ডার ডিটেলস চেক করুন

1. অর্ডারটি ঠিক কোথায় রেখে যাবেন তা জানতে রাইডার-কাস্টমার চ্যাটে যান।


2. অর্ডার নিয়ে পৌঁছানোর পর কাস্টমারকে রাইডার-কাস্টমার চ্যাটের মাধ্যমে জানান বা ফোন দিয়ে জানাতে পারেন।
৩. গ্রাহক ক্যাশ অন ডেলিভারি দেয়ার ক্ষেত্রে 3 মিটার
পিছনে যান এবং গ্রাহককে অর্ডার সংগ্রহ করতে দিন। পেমেন্ট সংগ্রহ করতে ভুলবেন না !
৪. গ্রাহক অর্ডার চেক করার পরে, খাবার ড্রপ-অফ সম্পন্ন করুন
সবসময় মাস্ক পড়ুন এবং হাত স্যানিটাইজড করে পরিষ্কার রাখুন।
আপনার সুস্থতা আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

bottom of page