Image by Annie Spratt

Fresh Desk Ticket Ethics

আপনার যদি আমাদের কাছে কিছু জিজ্ঞেস করার থাকে তাহলে কিভাবে জানাবেন?

১. প্রথমে Rider support এ গিয়ে একটি টিকেট তৈরির অপশনে যান

SS2.jpg
SS3.jpg
SS4.jpg
SS5.jpg

২. নতুন টিকেট অপশনে যেয়ে যা নিয়ে আপনার প্রশ্ন সেই অপশনটি সিলেক্ট করুন

সঠিক অপশন সিলেক্ট করে আপনার টিকেটটি তৈরী করুন। আমরা সাথে সাথে টিকেটটি পেয়ে যাবো এবং বেবস্থা নিব। অবশ্যই সঠিক অপশন সিলেক্ট করতে হবে নাহলে আমরা আপনার টিকেটটি আলাদা করে দেখতে পারবোনা। 

180875921_2340875679390505_9423031424939
সুবিধা/বেতন - বেতন/রেফারেল নিয়ে কোনো প্রশ্ন থাকলে
টাকা জমা দেয়া -ক্যাশ জমা দেয়া নিয়ে কোনো প্রশ্ন থাকলে 
চুক্তি ও কাগজপত্র - কন্ট্রাক্ট পেপার নিয়ে কোনো প্রশ্ন থাকলে 
সরঞ্জাম এবং জমা -ইকুইপমেন্ট জমা নিয়ে কোনো প্রশ্ন থাকলে 
দুর্ঘটনা/বীমা - আপনি ইন্সুরেন্স এ আমি দিতে চাইলে / ইন্সুরেন্স থেকে নাম সরাতে চাইলে /ইন্সুরেন্স নিয়ে কিছু জানতে
আমার শিফট / অর্ডার -আপনার যেকোনো শিফট নিয়ে বা অর্ডার নিয়ে প্রশ্ন থাকলে 
অসদচারণ/ ভুল করা - কাওকে নিয়ে কোনো অভিযোগ থাকলে 
বেক্তিগত যানবাহন পরিবর্তন - সাইকেল/বাইক পরিবর্তন 
Covid ১৯- করোনার জন্য ফান্ড
183961522_762839624418054_86582005794798

বিষয় এবং বিবরণ লিখে সেন্ড করে দিন

তাছাড়া আপনারা সরাসরি মেইল করতে চাইলে 'sahida.fatema@foodpanda.com.bd' এই মেইলে মেইল করতে পারবেন।