Rajoni adhikari_edited.jpg

রজনী অধিকারী 

আমি রজনী অধিকারী।

 

কুষ্টিয়ার একটি টেকনিক্যাল ইনস্টিটিউট-এ কম্পিউটর এন্ড সায়েন্স ডিপার্টমেন্টের ডিপ্লোমা ৫ম সেমিস্টারে পড়াশোনা করছি। ভালবাসি ক্রিকেট খেলতে। তাই পড়াশোনার পাশাপাশি ক্রিকেট খেলি। আমি অনূর্ধ ১৮ তেও ক্রিকেট খেলেছি ।

করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ফুডপান্ডা আমাদের মতো মানুষদের জন্য নিজের সুবিধামতো কাজ করার জন্য এমন একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান যা প্রত্যেক বয়সের মানুষের জন্য একটি আর্থিক সচ্ছলতা তৈরি করার জন্যে কাজ করে যাচ্ছে।

আমি অদম্য ইচ্ছা শক্তি নিয়ে ফুডপ্যান্ড্যায় কাজ করার আগ্রহ প্রকাশ করি। একদিন আমার এলাকায় ফুড ডেলিভারি করতে আসা এক পরিচিত বড় ভাইকে আমার ইচ্ছা প্রকাশ করি। উনি আমাকে ফুডপ্যান্ডার লোকাল অফিসের ঠিকানা দিয়ে দেন। এরপর আমি ফুডপ্যান্ডার লোকাল অফিসে যোগাযোগ করি এবং অনলাইনে আবেদন করি।

 

মেয়ে হিসেবে প্রথম কয়েকদিন আমার ফুড ডেলিভারির কাজ করতে ভয় লাগত। কারণ আমাদের দেশে এখনও মেয়েদের নিরাপত্তা নিয়ে অনেক কাজ করা বাকি কিন্তু সময়ের সাথে সাথে আমি্ও কাজের প্রতি আনান্দ পেতে থাকি। ফুডপ্যান্ডার ভাইয়ারা নিরাপত্তার বিষয়ে সার্বক্ষনিক খেয়াল করা এবং আমাকে সহযোগিতা করে আসছে।

 

লেখাপড়ার এব্ং ক্রিকেট খেলার অনুশীলন এর ফাকে ফুডপ্যান্ডায় কাজ করি । এই ফ্লেক্সিব্যাল সময়ে কাজ করে টাকা উপার্জন করা একটি আনন্দের কাজ ।

Bamboo Rewards Third Cycle_edited.jpg